চকবাজারে ৪ ডার্ক রেস্টুরেন্ট বন্ধ করলো ডিবি

চট্টগ্রাম নগরীর চকবাজারে অভিযান চালিয়ে ৪টি ডার্ক রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় এসব রেস্টুরেন্টগুলোতে বিশেষ কায়দায় তৈরি ছোট ছোট অন্ধকার ও গোপনীয় কক্ষ থেকে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের আটক করা হয়। পরে অভিভাকদের জিম্মায় ওই শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) নগর গোয়েন্দা পুলিশের এ অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমান। অভিযান পরিচালনা করা হয় চকবাজার মোড়ের আড্ডা, ড্রীমস, প্যারাডাইজ ও ফেইসবুক রেস্টুরেন্টে।

ডিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবির চারটি টিম একই সঙ্গে অভিযান পরিচালনার সময় দেখতে পান রেস্টুরেন্টগুলোতে বিশেষ কায়দায় তৈরি ছোট ছোট কক্ষ অন্ধকার ও গোপনীয়। এসব কক্ষে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ফাঁকি দিয়ে জোড়া জোড়া হয়ে অবস্থান করছিল। এই ছাত্র-ছাত্রীরা এসব আলো-আঁধারি রেস্টুরেন্টগুলোতে যে কোনও ধরনের অশ্লীল কার্মকাণ্ডে লিপ্ত হওয়ার সুযোগ পায়। বিনিময়ে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত উল্লেখিত চারটি রেস্টুরেন্টকে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!