চকবাজারে তিন লক্ষ টাকার গাঁজাসহ আটক তিন

প্রতিদিন রিপোর্ট :

নগরী চকবাজার থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২৯ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭। গতকাল বুধবার রাত সোয়া ১০টার সময় নগরীর চকবাজার থানাধীন আধুনিক চক সুপার মার্কেট এর ৩য় তলার ৩১ নং দোকানে অভিযান চালিয়ে তাদেরেআটক করা হয়।

????????????????????????????????????

 

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ সোহেল মাহমুদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো প্রেস নোটে এসব তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়, গোপন সংবাদে জানতে পেরে ওই দোকানে বিশেষ অভিযান চালিয়ে কতিপয় মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার দৌলবিড়ি গ্রামের মির্জাখিল বাড়ির মো. আলমগীরের ছেলে মোঃ রানা (২২), সন্ধীপ উপজেলার গাছুয়া গ্রাম বাবুলের বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে মোঃ ফরিদ (২০) ও কক্সবাজার জেলার চকরিয়া থানা ছুয়ারফাঁড়ী গ্রামের মো. হারুনুর রশিদের ছেলে মোঃ কায়সার (২৫)।

মেজর এস এম সুদীপ্ত শাহীন এর নেতৃত্বে অভিযান পরিচালনাকালে আটককৃতদের কাছ থেকে দুইটি প্লাষ্টিকের বস্তায় এবং একটি চটের বস্তায় মোট ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ২ লক্ষ ৯০ হাজার টাকা বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

 

এছাড়া আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ (সংশোধনী ২০০৪) এর ১৯(১) টেবিলের ৭(খ) ধারায় মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামত পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে বলা হয়।

রিপোর্ট : রাজীব প্রিন্স।
এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!