চকবাজারের কাউন্সিলর টিনুর সচিবসহ ৩ জন গ্রেপ্তার অপহরণ মামলায়

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক কাউন্সিলরের সচিবসহ তিনজন গ্রেপ্তার হয়েছে র‌্যাবের হাতে। এক স্কুলছাত্রীকে অপহরণ মামলায় তাদের রাঙ্গুনিয়া থেকে শনিবার (৮ অক্টোবর) গ্রেপ্তার করা হয়।

সোমবার (১০ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার তিনজন হলেন রাঙ্গুনিয়া উপজেলার আনোয়ার মিয়ার ছেলে এরফান হোসেন তালুকদার, নগরীর চকবাজার থানা এলাকার মৃত আবু আহম্মেদের ছেলে তারেক সুলতান এবং রাঙ্গুনিয়া উপজেলার মৃত বদরুস মেহেরের ছেলে মো. ওসমান গণি। এদের মধ্যে তারেক সুলতান ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর নূর মোস্তফা টিনুর সচিব হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, গত ২৫ আগস্ট স্কুলের উদ্দেশ্য বাসা থেকে বের হলে নিখোঁজ হন নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী। এরপর মেয়েটির পরিবারের পক্ষ থেকে প্রথমে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে অপহরণের বিষয়টি জানতে পেরে গত ১০ সেপ্টেম্বর মামলা করা হয় পরিবারের পক্ষ থেকে। এরপর এ ঘটনায় র‌্যাব তদন্তে নামে।

এরপর ওই ছাত্রীকে রাঙ্গুনিয়ার উপজেলার পোমরা এলাকার এক বাড়িতে রাখা হয়েছে বলে নিশ্চিত হয় র‌্যাব। সে তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করে র‌্যাব। এ সময় ঘটনাস্থল থেকে এরফান হোসেন তালুকদার, তারেক সুলতান ও মো. ওসমান গণিকে গ্রেপ্তার করা হয়।

অপহরণের ঘটনার প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। তারা জানান, গত ২৫ আগস্ট ওই ছাত্রীকে নগরীর কোতোয়ালীর স্কুলের সামনে থেকে অপহরণ করে। পরে গ্রেপ্তার এড়াতে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!