ঘুমন্ত গৃহবধুকে গলা কেটে হত্যা, শ্বশুরের পেটে ছুরির কোপ

ফটিকছড়ির হারুয়ালছড়ি

ফটিকছড়িতে মামনি বালা দে (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে ডাকাতরা। রোববার (১৪ এপ্রিল) রাত একটার দিকে উপজেলার ভূজপুর থানাধীন হারুয়ালছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মহানগর গ্রামের ভুবন মহাজনের বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূর চিৎকারে শ্বশুর শ্বশুর মিলন কান্তি দে (৫৫) এগিয়ে এলে ডাকাতরা ছুরিকাঘাত করে তার পেটের নাড়িভুড়ি বের করে ফেলে।

mamoni-dhar
মামনি বালা দে
নিহত গৃহবধুর শ্বাশুড়ি রমনী দে বলেন, রোববার রাত প্রায় একটার দিকে ঘরের জানালার পাশে দেয়াল টপকে ছাদের ওপর দিয়ে ঘরে ঢোকে ডাকাতরা। পরে তারা ঘরের জিনিসপত্র এলোমেলো করতে থাকে। এ সময় আমি নাতিকে কোলে নিয়ে ঘর থেকে কোনরকমে বাইরে পালিয়ে গিয়ে প্রতিবেশীদের ঘটনা জানালে তাদের অনেকে ছুটে আসেন। ততোক্ষণেই ডাকাতরা পুত্রবধুকে জবাই করে হত্যা করে। এ সময় আমার স্বামীকে কুপিয়ে জখম করে ডাকাতরা। লোকজন এগিয়ে আসার পর ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় পাশের বাড়ির সানি নামের এক যুবককে আমি নিজের চোখে দেখতে পাই। ডাকাতরা যাবার সময় দুটি মোবাইল ফোন ও দুটি টর্চলাইট নিয়ে যায়।

খবর পেয়ে রাতেই ভূজপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। পরে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এলাকাবাসী গুরুতর আহত মিলন কান্তিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত গৃহবধূর স্বামী রুপন কান্তি দে তিনি দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকতে পারে এমন সন্দেহে ওই এলাকা থেকে তিন যুবককে আটক করেছে পুলিশ। এরা হলেন ওই এলাকার অমর দাশের পুত্র সানি দাশ (১৯), উজ্জল দেবের পুত্র জয় দেব (১৮) এবং শ্যামল দের পুত্র তয়ন দে (২২)।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে এমন সন্দেহে তিনজনকে আটক করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়াও চলছে। তবে তিনি বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। কারণ বাড়ি থেকে মালামাল ও টাকা খোয়া যাওয়ার আলামত পাওয়া যায়নি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!