গ্রানাদার কাছেও হেরে গেল মেসি-সুয়ারেসের বার্সেলোনা

ইনজুরি কাটিয়ে স্প্যানিশ লা লিগার ম্যাচেও ফিরলেন লিওনেল মেসি। সঙ্গে দেখা গেল লুইস সুয়ারেসের সঙ্গে তার সেই চেনা জুটি। কিন্তু চিরচেনা সেই ছন্দ উধাও! তার পথ ধরেই গ্রানাদার মতো দলের কাছেই কীনা হেরে গেলো বার্সেলোনা!

শনিবার রাতে নিজেদের মাঠে ২-০ গোলের জয় তুলে নিয়েছে গ্রানাদা। বিস্ময়কর হলেও সত্য লা লিগায় টানা তিন জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে দলটি। দুই মৌসুম পর ফিরেই চমক দেখাচ্ছে গ্রানাদা। টানা দুইবারের লা লিগা চ্যাম্পিয়নদের হারিয়ে বুঝিয়ে দিয়েছে টিকে থাকতেই এবার এসেছে তারা।

ম্যাচের প্রথমার্ধেই বার্সাকে মনে হয়েছে একেবারেই সাদামাটা এক দল। খেলা শুরুর ৬৩ সেকেন্ডে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। ব্যবধান গড়ে দেন আন্তোনিও। এরপরই কোচ এরনেস্তো ভালভেরদের কৌশল বদলে কার্লোস পেরেস ও ডিফেন্ডার ফিরপোকে তুলে মাঠে নামালেন মেসি ও আনসু ফাতিকে। কিন্তু তাদেরও দারুণ দক্ষতায় আটকে রাখে গ্রানাদার রক্ষণভাগের ফুটবলাররা।

এরইমধ্যে ৬৬তম মিনিটে স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন আলভারো ভাদিয়ো। ডি-বক্সে আর্তুরো ভিদালের হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টি দেন রেফারি। তারপর ম্যাচে ফেরার চেষ্টা করে গেছেন মেসি। কিন্তু নিশানা খুঁজে নিতে পারেন নি।

চলতি লা লিগায় এনিয়ে প্রথম পাঁচ ম্যাচের দুটিতেই হারল বার্সা। ৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে চ্যাম্পিয়নরা। পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট গ্রানাদার। সমান পয়েন্ট নিয়ে এরপরই সেভিয়া।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!