গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার সীতাকুণ্ডে

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে চারজনের নামে আদলতে মামলা করেন।

গ্রেপ্তার যুবকের নাম আব্দুল্লা আল মামুন (২৫)। শনিবার (১ অক্টোবর) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গৃহবধূ জানায়, বাড়িতে পুকুরে গোসল করার সময় মামুন গোপনে কিছু নগ্ন ভিডিও ধারণ করে। স্বামী চাকরিতে থাকার সুযোগে তার ঘরে এসে গোসলের ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া ভয় দেখিয়ে একাধিকার ধর্ষণ করে। একইসঙ্গে ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে স্বামীকে হত্যার হুমকিও দেয় মামুন। গত ৩ আগস্ট দুপুর সাড়ে ১২টায় মামুন আবারও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার করতে থাকেন তিনি। এ সময় আশপাশের লোকজন আসার আগেই পালিয়ে যান মামুন। বিষয়টি এলাকায় জানাজানি হলে, এক পর্যায়ে প্রতিবেশীদের কাছে ঘটনা খুলে বলেন গৃহবধূ।

এদিকে ২০২১ সালের এপ্রিল মাসে এক কন্যা সন্তানের জন্ম দেন ওই গৃহবধূ।

গৃহবধূর স্বামী নুরুল হুদা সুমন জানান, আমার স্ত্রীর গর্ভে যে কন্যা সন্তানের জন্ম হয়েছে, তার সঙ্গে ধর্ষক মামুনের চেহারার মিল থাকায় প্রতিবেশিরা বিষয়টি নিয়ে গুনগুন করতে থাকে। এতে আমার স্ত্রী বেশ কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করেছিল। কিন্তু আত্মহত্যা থেকে বিরত থাকতে আমি তাকে মানসিকভাবে সান্ত্বনা দিই। কিন্তু মামলার আসামিরা প্রভাবশালী হওয়ায় আমরা নিরাপত্তাহীনতায় আছি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক নাছরুল্লাহ বলেন, ‘মামলার ১ নম্বর আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!