গৃহবধূর স্পর্শকাতর জায়গায় ভুয়া ডাক্তারের ‘স্বাস্থ্য পরীক্ষা’, ট্রিপল নাইনে কলের পর ধরা

চট্টগ্রামের কাজীর দেউড়ি ২ নম্বর গলিতে এক নারীর স্বাস্থ্য পরীক্ষার কথা বলে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেওয়ার চেষ্টা করেন ভুয়া ডাক্তার রাশেদ। পরে ওই নারী জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করে কোতোয়ালী পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) কাজীর দেউড়ির প্রফেসর মান্নানের কলোনি থেকে দুপুর ১২টা ২০ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামি নোয়াখালী জেলার দক্ষিণ হাতিয়ার ফয়েজ আহমেদের ছেলে মো. রাশেদ (৩৪)। তিনি বর্তমানে খুলশী থানাধীন টাইগারপাস কলোনি রেলওয়ে ব্যাচেলর কোয়ার্টার-১৯ এ বসবাস করছেন।

কোতোয়ালী থানা সূত্রে জানা যায়, প্রফেসর মান্নান কলোনির ভেতর ওই নারীর বাসার দরজা খোলা দেখে ভেতরে ঢোকেন ভুয়া ওই চিকিৎসক। নিজেকে তিনি স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার পরিচয় দিয়ে ওই নারীকে তার ছেলে-মেয়ে কতজন, বয়স কতো জিজ্ঞাসা করেন।

এর একপর্যায়ে থার্মোমিটার বের করে ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার কথা বলে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেওয়ার চেষ্টা করেন।

এসময় ওই নারী তাকে বারবার নিষেধ করা সত্ত্বেও জোরপূর্বক ভিকটিমের শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে শ্লীলতাহানি করেন।

পরবর্তীতে ওই নারীর স্বামী বাসায় গিয়ে ঘটনার বিস্তারিত শোনার সাথে সাথে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে পুলিশে অভিযোগ করলে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর আসামি ঘটনার সত্যতা স্বীকার করেন। আসামি এর আগেও কাজীর দেউড়ি এলাকায় একাধিক মেয়ের সাথে এই ধরনের ঘটনা ঘটিয়েছেন বলে জানান ভুয়া ডাক্তার রাশেদ।

আরএ/কেএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!