গৃহবধূর খুনি স্বামী কুমিল্লা থেকে ধরা, খুনের দায় স্বীকার

চট্টগ্রাম নগরীতে নিজ বাসায় শ্বাসরোধে খুন হওয়া রিমার পলাতক স্বামী তাজুল ইসলামকে (৪০) কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিমা তাজুলের তৃতীয় স্ত্রী, তার দ্বিতীয় স্ত্রী থাকেন কুমিল্লায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল খুনের বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৪ মার্চ) ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

ওসি জহির হোসেন বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে তৃতীয় স্ত্রী রিমাকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর কুমিল্লায় তার দ্বিতীয় স্ত্রীর কাছে চলে যায় তাজুল।’

গ্রেপ্তার তাজুল ইসলাম (৪০) নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব এওজবালিয়া গ্রামের মৃত শাহ আলম চৌধুরীর ছেলে।

প্রসঙ্গত, শুক্রবার (১২ মার্চ) রাতে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনির জি-ব্লকের মোবারক হোসেনের টিনশেড ভাড়াঘর থেকে তাজুলের স্ত্রী রীমা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর পুলিশ পলাতক তাজুলকে গ্রেপ্তারে অভিযানে নামে।
এদিকে, তাজুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ রোববার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজার আদালতে হাজির করে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন ওসি জহির হোসেন।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!