গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ৩ বখাটের, পেকুয়ায় আটক ২

কক্সবাজারের পেকুয়ায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। সোমাবর (২ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পূর্বজালিয়াকাটা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পূর্বজালিয়াকাটার সেকান্দর আলীর ছেলে মোক্তার আহমদ (২২) ও একই এলাকার আবুল হোছাইনের ছেলে আবুল শামা (২০)।

জানা গেছে, সোমবার (২ সেপ্টেম্বর) ওই নারী ৩ জনের বিরুদ্ধে পেকুয়া থানায় তাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন। এর প্রেক্ষিতে দু’জনকে আটক করা হয়।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ৯টায় ওই গৃহবধূ বসতবাড়িতে ঘুমিয়ে পড়ছিলেন। স্বামী বাড়িতে ছিলেন না। এ সুযোগে মোক্তার, আবুল শামা, লোকমান প্রকাশ ভোগাইয়াসহ ৩ বখাটে ওই নারীর বসতবাড়িতে ডুকে পড়ে। এ সময় ৩ জন মিলে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। সম্ভ্রম বাঁচাতে ওই নারী ও বখাটেদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে তার আত্মচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে তিন বখাটে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভিকটিম জানায়, ধর্ষণের চেষ্টার সময় তারা ব্যবহৃত একটি মুঠোফোন ফেলে পালিয়ে যায়। মুঠোফোনের সূত্র ধরে পুলিশ কৌশলে ২ জনকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার এসআই আতিকুর রহমান মজুমদার।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!