গুডস হিলে রাঙ্গার ভাতিজার গাড়ি থামিয়ে চাঁদা দাবি

২ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার ভাতিজার গাড়ি থামিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে নগরীর গণি বেকারির মোড় এলাকার গুডস হিলের নিচ থেকে তাদের গ্রেপ্তার করে সিএমপির কোতোয়ালী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারী হলেন নাম মো. মুন্না (২৮) ও মিজানুর রহমান (২৯)।

জানা গেছে, মশিউর রহমান রাঙ্গার ভাতিজা নাফিস উর রহমান (২৪) চট্টগ্রাম ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী। সোমবার বিকেলে বেগমগঞ্জ থেকে জামালখান যাওয়ার পথে গুডস হিলের সামনে একটি পালসার বাইকে করে এসে দুই যুবক তার গাড়ি থামায়। এ সময় অস্ত্র দেখিয়ে তারা নাফিসের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। না হলে জানে মেরে ফেলার হুমকি দেয়। নাফিজ তার কাছে নগদ টাকা নেই বলে জানালে ছিনতাইকারীরা বিকাশে টাকা আনাতে বলে। তখন নাফিস বিকাশে টাকা আনানোর নাম করে কৌশলে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো.কামরুজ্জামানকে ফোন দেন। কামরুজ্জামানও ঘটনা বুঝতে পেরে কৌশলে নাফিসের অবস্থান জেনে নেন। শেষে সেখানে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বেশ কিছুদিন ধরেই ঐ এলাকায় সন্ধ্যার দিকে পথচারীদের থামিয়ে ছিনতাই করার ঘটনা ঘটছিল। কিন্তু কেউ এই বিষয়ে কোন অভিযোগ করেননি। কাল নাফিস উর রহমান নামে একজনকে আটকে রেখে ছিনতাইয়ের চেষ্টা করলে তিনি বিকাশে টাকা আনানোর নাম করে আমাকে কল করেন। আমি বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছি।

গ্রেপ্তারকৃত দুই ছিনতাইকারীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান পরিদর্শক কামরুজ্জামান।

এআরটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!