গলায় ওড়না পেঁচিয়ে দুপুরে ‘যৌনহয়রানী’, রাতে পুলিশের জালে

ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচিয়ে যৌন হয়রানির চেষ্টাকালে গৃহবধূর চিৎকারে পালিয়েও শেষ রক্ষা হলো না দুই অটোরিক্সা চালকের। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে বলে চট্টগ্রাম প্রতিদিনকে জানিয়েছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) আনোয়ার হোসেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের সাতকানিয়া সোনাকানিয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। গ্রেপ্তার দুইজনই সিএনজি চালক বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আরাফাত ও মোরশেদ আলম। এর মধ্যে আরফাত সাতকানিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আবদুল মতলবের ছেলে এবং মোরশেদ আলম একই এলাকার কবির আহমেদের ছেলে।

জানা গেছে, উপজেলার সোনাকানিয়ায় এক গৃহবধূকে তার বসতঘরে ঢুকে যৌনহয়রানি চেষ্টা করে দুই সিএনজি চালক। এ সময় ওই গৃহবধূ রান্নাঘরে ব্যস্ত ছিলেন। ওই সুযোগে দুইজন ঘরে ঢুকে গৃহবধূর গলার ওড়না পেঁচিয়ে দেয়। এতে গৃহবধূ চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসলে ঘটনার সঙ্গে জড়িতরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তারা ঘরের আলমারি থেকে নগদ ৫ হাজার টাকা এবং গৃহবধূর গলা থেকে একভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে গেছে বলে অভিযোগ গৃহবধূর। ঘটনার পর ওই গৃহবধূ সাতকানিয়া থানায় একটি মামলা করেন।

সাইফুল/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!