গভীর রাতে গোলাগুলি, পুড়ে যাওয়া গাড়িতে ৯ কোটি টাকার ইয়াবা

আগুনে পুড়ে যাওয়া গাড়িতে অনুসন্ধান করতে গিয়ে ৯ কোটি টাকার ৬ লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। কক্সবাজারের মহেশখালীতে এ সময় প্রায় পুড়ানো অবস্থায় ৩টি মোটর সাইকেল ও ১টি প্রাইভেট কার জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রোববার (২৮ মার্চ) দিবাগত রাত দুটায় মহেশখালী পৌরসভা সিকদারপাড়া এলাকার জকরিয়ার পূত্র সালাহ উদ্দিনের প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়ছে বলে নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই। উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ৯ কোটি টাকা।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক শত্রুতার জের ধরে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া ও তার চাচাত ভাই সালাহ উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার প্রেক্ষিতে দুর্বৃত্তরা ঘটনার রাতে মেয়র মকছুদের সমর্থকের উপর গুলি করে। এতে গুলিবিদ্ধ হন নুর হোসেন, কাউছার ও ভূবন। তাদেরকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানা যায়। এই ঘটনার প্রতিশোধ নিতে দুর্বৃত্তরা সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন ধরিয়ে দেয় বলে জানা যায়। পরে সেখান থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাত ২টার দিকে মহেশখালী পৌরসভার মেয়রের কার্যালয়ে পাশে গুলাগুলির খবর পেলে ঘটনাস্থলে যায় মহেশখালী থানা পুলিশ। পরে এ ঘটনার অনুসন্ধান করতে গিয়ে সন্দেহভাজন সালাহ উদ্দিনের সন্ধান করতে থাকে পুলিশ। পরে সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন লাগার খবর পেলে তার বাসায় যায় পুলিশ। ফায়ার সার্ভিস আগুন নিভালে তল্লাশি চালিয়ে ইয়াবার সন্ধান পাওয়া পায়। তবে গ্যারেজে কারা আগুন ধরিয়ে দিয়েছে তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, মহেশখালীর ইতিহাসে সর্ববৃহৎ ইয়াবা চালান উদ্ধার এটি। ইয়াবার উৎস ও কারবারের সাথে কারা জড়িত আছে তা বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!