গণপিটুনিতে অজ্ঞাত যুবকের মৃত্যু, ৪ দিন ধরে লাশ চট্টগ্রাম মেডিকেলের মর্গে

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশ ঘরে অজ্ঞাত যুবকের লাশ পড়ে আছে চার দিন ধরে। তাকে গণপিটুনিতে মেরে ফেলা হয়েছে।

চট্টগ্রামের নগরের পাঁচলাইশ থানার ষোলশহর এলাকায় নাসিরাবাদ হাউজিং সোসাইটির প্রবেশমুখে ছিনতাইকারি সন্দেহে তাকে গত ২২ জানুয়ারি গণপিটুনি দেয় লোকজন।

পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৫ জানুয়ারি দুপুরে তার মৃত্যু হয়। কিন্তু তার মৃত্যুর ৪ দিন অতিবাহিত হলেও নিহতের পরিচয় মেলেনি।

পুলিশ জানায়, নাসিরাবাদ হাউজিং সোসাইটির প্রবেশমুখে অজ্ঞাত ৭-৮ জন পথচারী মোবাইল ছিনতাইকারী সন্দেহে ওই ব্যক্তিকে গণপিটুনি দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাস্তায় ওপর ফেলে যায় তারা।

রাস্তায় পড়ে থাকতে দেখে মোশাররফ নামে এক পথচারী ওই কিশোরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৫ জানুয়ারি দুপুরে তার মৃত্যু হয়।

জানতে চাইলে সিএমপির পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার মো. বিল্লাল হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মারা যাওয়া কিশোরটিকে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনি দেয় লোকজন। ঘটনাস্থলেই সে মারা যায়। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। লাশের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।’

তিনি আরও বলেন, ‘ময়নাতদন্তের পর তার মরদেহ মর্গের ফ্রিজে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। ইতোমধ্যে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।’

এমএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!