খোঁজ মিলছে না মানসিক ভারসাম্যহীন এই তরুণের

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ থেকে মো. বোরহান উদ্দীন (২৩) নামের এক মানসিক ভারসাম্যহীন যুবক নিখোঁজ হয়েছেন। তার সন্ধান চেয়ে পরিবার সম্প্রতি ডবলমুরিং থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘১ নভেম্বর ভোর ৫টায় আগ্রাবাদ বাদামতলী মোড়ের সালেহ আহমদ চেয়ারম্যান বাড়ি থেকে বোরহান উদ্দিন নামের ওই যুবক নিখোঁজ হন। পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।’

নিখোঁজ বোরহান আগ্রাবাদ সালেহ আহমদ চেয়ারম্যান গলির হারুনের গ্যারেজের মালিক মোহাম্মদ হারুনের ছেলে। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘১ নভেম্বর ভোরে বোরহান বাসা থেকে কাউকে না বলে বের হয়েছিল। লোকজন তাকে স্থানীয় মসজিদে নামাজ পড়তে দেখেছিল। আমার ছেলে উচ্চস্বরে কোনআন তেলাওয়াত করতো। নামাজে উচ্চস্বরে কোন তেলাওয়াত করায় লোকজন তাকে বকেছিল। এরপর আর বাসায় ফেরেনি।’

তিনি আরো জানান, ২৩ বছর বয়সী বোরহান ১২ বছর বয়স পর্যন্ত সুস্থ ছিল। এরপর থেকে অস্বাভাবিক আচরণ শুরু করে। তবে হিংস্রতা নেই তার মাঝে, নিজে নিজে কথা বলে। ঘর ছাড়ার সময় তার পরনে চেক প্রিন্টের শার্ট ও থ্রি কোয়ার্টার প্যান্ট ছিল। বোরহান আমার তিন সন্তানের মধ্যে সবার বড়।

তিনি আরও বলেন, কেউ বোরহানের সন্ধান পেলে ডবলমুরিং থানা কিংবা সালেহ আহমদ চেয়ারম্যান গলির হারুনের গ্যারেজে (মুঠোফোন নম্বর ০১৮১৯৬২৪৪১৮) যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!