খুলশীতে বিরিয়ানি খেতে গিয়ে মারামারিতে হিরণ ও ওয়াসিম গ্রুপ, ছুরি খেল তিনজন

বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম নগরীর খুলশী থানা আওয়ামী লীগের র‌্যালি শেষে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারিতে তিনজন আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে খুলশী আমবাগান এলাকার বড় মসজিদ আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে।

মারামারির এই ঘটনায় আহতরা হলেন— টিটু চক্রবর্তী (২৩), বাবলু (২০) ও সুজন (২০)। এর মধ্যে টিটু ও বাবলু আওয়ামী লীগ নেতা ও সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণের অনুসারী। অন্যদিকে সুজন বর্তমান ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর সমর্থক।

জানা গেছে, বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বিজয় দিবসের র‌্যালি শেষে খুলশী আমবাগান এলাকার বড় মসজিদ আওয়ামী লীগ অফিসের সামনে কর্মী-সমর্থকদের মাঝে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপ মারামারিতে জড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে তিনজনকে ছুরিকাঘাত করা হয়।

আহত তিনজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে টিটু চক্রবর্তীর অবস্থা গুরুতর বলে জানা গেছে।

জানা গেছে, স্থানীয় সন্ত্রাসী হেলালের নেতৃত্বে তার সেকেন্ড ইন কমান্ড সজীব ও সুজনসহ অন্যরা হিরণ সমর্থক টিটু চক্রবর্তী ও বাবলুকে ডেকে নিয়ে গিয়ে মারধর ও ছুরিকাঘাত করেন। পরে কাউন্সিলর ওয়াসিমের অনুসারী সুজন নিজেও ছুরিকাহত হন। তার আঙ্গুল কেটে গেছে।

এদিকে এই ঘটনায় খুলশী থানা পুলিশ চারজনকে আটক করেছে। এর মধ্যে রয়েছেন স্থানীয় সন্ত্রাসী হেলালের সেকেন্ড ইন কমান্ড সজীব। চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন সুজনকেও আটক দেখানো হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!