খুলনার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়লো বিভাগীয় দল

ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে অংশনেয়ার জন্য রোববার দুপুরে খুলনা ভেন্যুর উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করলো বিভাগীয় অনূর্ধ্ব-১৪ দল। বিসিবি হাইপারফরমেন্স কোচ নুরুল আবেদীন নোবেল, বিভাগীয় কোচ মমিনুল হক, ফেনী জেলা কোচ রিয়াজ উদ্দিন রবিন এবং কুমিল্লা জেলা কোচ সারওয়ার জাহানের তত্ত্বাবধানে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ৪দিনব্যাপী সিলেকশন ক্যাম্প এবং ১০ দিনব্যাপী স্কিল ক্যাম্পেরও সমাপ্তি করা হয় একই দিনে। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর।

দলের সাথে ম্যানেজার হিসেবে খুলনা যাচ্ছেন আর ডি নাথ কাজল। দলের প্রস্তুতি ও লক্ষ্য সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে জানান, ‘গত প্রায় পনের দিন ধরে এই দল নিয়ে কাজ করেছেন চট্টগ্রামের সেরা কোচরা। তাদের অধীনে বিভিন্ন জেলার বাছাইকৃত সেরা খেলোয়াড়দের নিয়ে দল গঠন করা হয়েছে। দলের প্রস্তুতি ভালো। আশাকরি খুলনা থেকে ছেলেরা ভালো খবর উপহার দিবে।’ তিনি আরও জানান, ‘গ্রুপ-এ তে চট্টগ্রাম বিভাগের সাথে ঢাকা বিভাগ (দক্ষিণ), বরিশাল, ঢাকা মেট্রো ও সিলেট বিভাগ রয়েছে। গ্রুপের সেরা দু’দল খেলবে সেমিফাইনাল।’

উল্লেখ্য, আগামী ৫-৬ ফেব্রুয়ারি (২দিনের ম্যাচ) খুলনাস্থ শেখ আবু নাসের আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম খেলায় ঢাকা বিভাগ (দক্ষিণ) দলের সাথে লড়বে চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব-১৪ দল। ৯-১০ ফেব্রুয়ারি দ্বিতীয় ম্যাচে বরিশাল বিভাগ, ১৩-১৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রো ও ১৭-১৮ ফেব্রুয়ারি গ্রুপ পর্বের শেষ ম্যাচে সিলেট বিভাগের সাথে লড়বে চট্টগ্রাম। চট্টগ্রাম বিভাগের সবগুলো ম্যাচই খুলনায় অনুষ্ঠিত হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!