খুনের পর নারীকে ধর্ষণ, ঘাতকের জবানবন্দি আদালতে

জুমঘরে কাজ করতে যাওয়া এক নারীকে একা পেয়ে শ্যামল তঞ্চঙ্গ্যা নামের এক ব্যক্তি তাকে নিয়ে যান একটি ঝিরিতে। এরপর সেখানে দা দিয়ে তাকে কুপিয়ে খুন করেন। খুন করার পর সেই নারীকে ধর্ষণ করেন শ্যামল।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহিলা পাড়া এলাকায় ঘটা এই ঘটনায় গ্রেপ্তার হন শ্যামল তঞ্চঙ্গ্যা নামের ওই ব্যক্তি। শুক্রবার বান্দরবান জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইসুমা সুলতানার আদালতে হাজির করা হয় তাকে।

শনিবার (৫ মার্চ) আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে শ্যামল স্বীকার করেছেন, ওই নারীকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর তাকে ধর্ষণ করেন তিনি।

ওই নারীকে হত্যা ও ধর্ষণের অভিযোগে চারজনকে আসামি করে মামলা করা হয়। তবে শ্যামল আদালতে বলেছেন, তিনি একাই ওই নারীকে হত্যা করেছেন।

নিহত চুইরা ম‍্যা মারমা (৩৮) ওই এলাকার জুম চাষি থুইচা প্রু মারমার স্ত্রী। স্থানীয়রা জানান, প্রতিদিনের মত চুইরা ম‍্যা মারমা সকালে জুমে কাজ করতে যান।

সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। পরে জুম ঘরের পাশে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!