খালে সাঁতার কাটতে গিয়ে ২ জনের মৃত্যু বাকলিয়ায়

চট্টগ্রাম নগরীর বাকলিয়ার চাক্তাই খালে জোয়ারের পানিতে সাঁতার কাটতে দিয়ে দু’জনের মৃত্যু হয়েছে। এদের একজনের গলায় রড ঢুকে এবং অপরজনের পা আবর্জনায় আটকে মারা যায় বলে জানা গেছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে খাতুনগঞ্জের লোহার ব্রিজ এলাকায় সোনামিয়ার বিল্ডিং থেকে লাফিয়ে নিখোঁজ হন এই দু’জন। খবর পেয়ে বিকালে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত মামুন (১৮) কুমিল্লার মুরাদনগর থানার রহিমপুর এলাকার আলী আহম্মদের ছেলে। অপরজন হৃদয় (১৩) ব্রাহ্মণবাড়িয়ার নবীননগর থানার দনাশী এলাকার মো. সাহাবউদ্দিনের ছেলে। দু’জনই বাকলিয়ার মহাজনপাড়ায় পরিবারের সঙ্গে থাকতেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার আনুমানিক দুপুর ৩টার দিকে চাক্তাই খালের জোয়ারের পানিতে সাঁতার কাটতে লাফ দেয় মামুন ও হৃদয়। পানিতে লাফ দেওয়ার পর মামুনের গলায় রড ঢুকে যায় এবং প্লাস্টিকের আবর্জনায় পা আটকে মারা যায় হৃদয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম। তিনি বলেন, ‘খাতুনগঞ্জে জোয়ারের পানিতে লাফ দিয়ে দু’জন নিখোঁজের খবর শুনে আমাদের টিম ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর বিকাল ৪টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এমএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!