মাওয়াঘাটে হঠাৎ হাওয়া খাগড়াছড়ির পুলিশ সদস্য

পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়িতে কর্মরত এক পুলিশ কনস্টেবল বাগেরহাটে যাওয়ার পথে মুন্সীগঞ্জের মাওয়া ঘাট থেকে নিখোঁজ হয়ে গেছেন। তিন দিন আগে নিখোঁজ হওয়ার এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন তার স্ত্রী মোসলেমা খাতুন।

সাতক্ষীরা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে তৌহিদুজ্জামান খাগড়াছড়ি সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন। তবে দুই সন্তানসহ স্ত্রী থাকেন বাগেরহাটে। সেখানে তৌহিদুজ্জামান প্রায় ১০ বছর চাকরি করেছেন এর আগে।

জানা গেছে, বুধবার (২০ নভেম্বর) দুপুরে ১৫ দিনের ছুটি নিয়ে তৌহিদুজ্জামান (৩৫) নামে ওই পুলিশ কনস্টেবল বাগেরহাটে যাওয়ার উদ্দেশ্যে খাগড়াছড়ি ছেড়ে যান। মুন্সীগঞ্জের মাওয়া ঘাটে পৌঁছার আগ পর্যন্ত তিনি এর মধ্যে বেশ কয়েকবার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন। কিন্তু মাওয়া ঘাটে পৌঁছার পর থেকে তার ফোনে আর সাড়া মেলেনি।

মোসলেমা খাতুন জানান, ‘ওইদিন রাত ১১টা ২০ মিনিটে আমাকে ফোন দিয়ে বলে আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সাথে আমার শেষ কথা। এরপর আর কোনো কথা হয়নি। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে।’

স্বামী নিখোঁজের ঘটনায় পরে মোসলেমা খাতুন খাগড়াছড়ি ও বাগেরহাট মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

তৌহিদুজ্জামানের মেয়ে মিফতাহুল জান্নাত (১০) চতুর্থ শ্রেণির ছাত্রী, ছেলে মুসফিক জামান হোসাইনের বয়স দুই বছর।

মোসলেমা খাতুন বলেন, ‘আমার স্বামী সাঁতার জানেন। মাওয়া ঘাট থেকে তিনি কিভাবে নিখোঁজ হলেন কিছু বুঝে উঠতে পারছি না। আমার দুটি দুধের বাচ্চা রয়েছে। আমি এখন কার কাছে যাব, কী করব জানি না।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!