খাগড়াছড়িতে সেফটিক ট্যাংকে কলেজ ছাত্রের হাত-পা বাঁধা লাশ

খাগড়াছড়ির জেলা সদরের খাগড়াপুর এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় প্রভাকর ত্রিপুুরা (২৫) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকাল ১১টায় নিহতের বড় ভাইয়ের বাড়ির পেছন থেকে নির্মাণাধীন একটি সেফটিক ট্যাংক থেকে তার উদ্ধার করা হয়।

প্রভাকর ত্রিপুরা ঢাকা বাংলা সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী এবং খাগড়াছড়ি শহরতলীর খাগড়াপুরের মৃত সুরেন্দ্র ত্রিপুরার ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার রাতে বড়ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাড়িতে ঘুমিয়ে ছিল প্রভাকর ত্রিপুরা। বুধবার সকাল থেকে তাকে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছে না। পরে বৃহস্পতিবার (২০ জুন) সকালে বড়ভাই চিরঞ্জিত ত্রিপুরার বাসার পেছনে নির্মাণাধীন একটি সেফটিক ট্যাংক থেকে তার উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই ভাইকে আটক করেছে পুলিশ।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‌‘নিহতের মাথাসহ বিভিন্নস্থানে আঘাতের চিহৃ রয়েছে। উদ্ধার করার সময় হাত-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে পারিবারিক কিংবা প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে মনে করছি। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!