খবরের কাগজ বিলাতে গিয়ে লাশ হলেন হকার

ভোরের সূর্য উঁকি দিলেই সাইকেলের প্যাডেলে পা রাখতো তুহিন। পেছনে আটি বাঁধা খবরের কাগজ। শহর জুড়ে এ ঘর ও ঘরে ছুটে বেড়ায় সে। পৌঁছে দেয় খবরের কাগজ। যে কাগজে অন্যান্য খবরের সাথে লিখা হয় অকাল মৃত্যুর করুণ গল্প। আজ তুহিন নিজেই হবে সেই কাগজগুলোর খবরের শিরোনাম। কারণ খবরের কাগজ বিলাতে গিয়ে লাশ হতে হল তাকে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে খবরের কাগজ বিক্রি করতে যাওয়ার সময় নগরীর কদমতলী এলাকায় ট্রাকের ধাক্কায় প্রাণ হারায় তুহিন।

তিন ছেলের বাবা তুহিনের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি গ্রামে। তার বাবার নাম বেলাল হোসেন। তার সন্তান ও স্ত্রী চাঁদপুরের থাকে। তুহিন কদমতলীতে একটা ভাড়া মেসে থাকতো তুহিন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘বুধবার সকালে চট্টগ্রাম নগরীর সদরঘাট কদমতলী নীচের রাস্তা এলাকায় ট্রাকের ধাক্কায় মো. তুহিন নামে এক পত্রিকার হকারকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে পাঠানো হয়েছে।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পত্রিকা হকার মালিক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘বিকেল সাড়ে তিনটার দিকে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় এখনো ঘাতক ট্রাক ও চালককে আটক করতে পারেনি পুলিশ।’

আইএমই/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!