ক্রিকেট খেলা বন্ধের জের, উখিয়ায় ছুরিকাঘাতে আহত ৩

উখিয়া উপজেলার জালিয়াপালং এলাকায় করোনাভাইরাস সংক্রমণ রোধে লকডাউনের সময় ক্রিকেট খেলা বন্ধ করতে বলায় তিন যুবককে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা।

রোববার (২৯ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি গ্রামের উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সোনাইছড়ি গ্রামের ছৈয়দ আলমের পুত্র দেলোয়ার হোসাইন (৩০), মোবারক হোসাইন (২৪) ও তারেক হোসাইন (১৭)।

আহতদের মধ্যে মোবারক হোসাইনের অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার নিশ্চিত করেছে। আহতদের এলাকাবাসী উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে কতর্ব্যরত চিকিৎসক।

এলাকাবাসীরা জানান, সোনাইছড়ি গ্রামের আলি হোসেনের পুত্র নুরুল আবছার প্রকাশ সন্ত্রাসী নান্নু করোনার এই মহামারিতে সোনাইছড়ি খেলার মাঠে একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে। এই মহামারি অবস্থার মধ্যে ক্রিকেট খেলা বন্ধ রাখার জন্য একই এলাকার মোবারক হোসাইন অনুরোধ করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

খোঁজ নিয়ে জানা যায়, মোবারক হোসাইন নান্নুকে হুমকি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। পরে মোবারক হোসেন খেলার বন্ধের দাবি জানিয়ে উখিয়া থানাকে অবহিত করে। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টিকে গুরুত্ব দিয়ে তৎক্ষনাৎ পদক্ষেপ নিয়ে খেলা বন্ধ করে দেয় বলে আহত দেলোয়ার জানায়।

এ ব্যাপারে জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উখিয়া থানার ওসির মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সংযোগ না পাওয়া যায়নি।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!