কোয়ারেন্টাইন শেষে ১৬০ জন পেলেন সিএমপির সনদ

করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম মহানগরীতে হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারী ১৬০ জনকে সনদ দিয়েছে সিএমপি। এদের মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিদেশফেরত ২৫জন পুলিশ সদস্যও রয়েছেন।

শনিবার (৪ এপ্রিল) দামপাড়া পুলিশ লাইন্সস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের মাঝে এই সনদপত্র বিতরণ করা হয়।

সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম। তিনি নগরীর ১৬ থানায় ১০ জন করে মোট ১৬০ জন হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারী ব্যক্তির জন্য আনুষ্ঠানিকভাবে সনদপত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

সিএমপি সূত্র জানায়, সনদপত্রগুলো ইতোমধ্যে বিভিন্ন থানায় প্রেরণ করা হয়েছে। যেসব নাগরিক যথাযথভাবে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদেরকে উৎসাহিত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নির্দেশে প্রত্যেক থানার অফিসার ইনচার্জ তাদের হাতে সনদ তুলে দিবেন।

এছাড়া জর্ডান থেকে প্রশিক্ষণ শেষে ফিরে আসা সিএমপির ২৫ জন পুলিশ সদস্যকে সফলভাবে হোম কোয়ারেন্টাইন সমাপ্ত করায় তাদের হাতে সনদপত্র তুলে দেওয়া হয়।

এসময় সিএমপি কমিশনার বলেন, এই সনদপত্র নগরীর সকল নাগরিকদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধ এবং হোম কোয়ারেন্টাইন পালনকারীদের জন্য এক ধরণের প্রণোদনা হিসেবে কাজ করবে।

এএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!