কোন ধর্মই হত্যা সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করেনা

দেশব্যাপি জঙ্গীবাদ সৃষ্টির প্রতিবাদে ও ছাত্র ছাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে ন্যাশনাল ইংলিশ স্কুল চিটাগাং এর উদ্যোগে “জঙ্গিবাদ নিপাত যাক, মাতৃভূমি মুক্তি পাক” শ্লোগানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

?
?

 

বৃহস্পতিবার স্কুল প্রাঙ্গনে স্কুলের প্রিন্সিপাল রুমানা আহমেদ’র সভাপতিত্বে ও এইচ এম এহসানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কুলের ভাইস চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র কো অর্ডিনেটর মিসেস ফাহমিদা নূর খান, সুরাইয়া আরজুমান্দ শেখ, সিনিয়র শিক্ষক পরিমল চন্দ্র সাহা, শিক্ষার্থীদের মধ্যে নাবান আরাবী ও মারিয়া আফরোজ।
সমাবেশে বক্তারা বলেন, জঙ্গিরা দেশ ও জাতির শত্রু। তাদেরকে সামাজিক ভাবে ও সচেতনতার মাধ্যকে প্রতিরোধ করতে হবে। সরকারের পাশাপশি সবাইকে সচেতন হয়ে দেশের স্বার্বভৌমত্ম রক্ষায় এগিয়ে আসতে হবে।

 

বক্তারা আরো বলেন, কোন ধর্মই হত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করেনা। কিন্তু জঙ্গিরা ধর্মের দোহায় দিয়ে এ অপকর্ম চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর দেশ গঠনে সরকারকে সহযোগীতা করা একান্ত কর্তব্য।

 
এতে উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক কামিরুল হাসান, মাঈদুল ইসলাম, মঈনুল ইসলাম, সাইফুল ইসলাম, আফরোজা নাজনীন, নাহিদা সোলতানা, নাসরিন সোলতানা, নীপা খানম, রিফাত জাহান, ইসরাত জাহান, দোলা সেন, তানজিহা ফাতেমা, রায়হানুল জান্নাহ প্রমূখ।

 

রিপোর্ট : এহসান আল-কুতুবী

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!