কোন অপরাধীর জন্য তদবীর করবেন না

কোন অপরাধীর জন্য তদবীর করবেন না 1গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ : টেকনাফ আইনশৃংখলা ও চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহম্মদ।
বক্তব্য রাখেন পেীরসভা মেয়র মোঃ ইসলাম, টেকনাফ মডেল থানার অফির ইনর্চাজ প্রদীপ কুমার দাস, ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, জেলা আওয়ামীলীগ সদস্য সোনা আলী, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহম্মদ আনোয়ারী, বাহার ছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচ,কে আনোয়ার, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহম্মদ, সদর ইউপি চেয়ারম্যান মো শাহাজাহান মিয়া, কৃষি অফিসার মোহাম্মদ শহীদুল ইসলাম, উপজেলা একাডেমীক সুপারভাইজার নুরুল আবছার প্রমুখ।

 

সভায় উপজেলা চেয়ারম্যান মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন নবাগত অফিসার ইনচার্জকে এখনই প্রশংসা করবনা। শেষ পর্যন্ত কি করে দেখবো। তার অপরাধ দমন কর্মকান্ড পর্যবেক্ষন করেই মূল্যায়ন করা হবে।

 

টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ বলেন, ইয়াবা ও রোহিঙ্গা সমাজে মহামারী আকার ধারন করেছে। এসবের সাথে জড়িত কোন অপরাধী কে ছাড় দেওয়া হবে না। কোন অপরাধীকে আটকের পর ছাড়িয়ে নিতে জনপ্রতিনিধিসহ অন্যান্যদের তদবীর না করতে অনুরোধ জানান তিনি।
সভাপতির বক্তব্যে ইউএনও রবিউল হাসান বলেন, মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। তাই মাদক পাচার প্রতিরোধে স্ব স্ব অবস্থানে থেকে আইন শৃংখলা বাহিনীকে সহযোগীতার জন্য তিনি আহবান জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!