কোতোয়ালীর ব্রিকফিল্ড রোড থেকে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ব্রিকফিল্ড রোড থেকে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। ২৫ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাদের অজ্ঞান করার মলম ও মরিচের গুড়াসহ আটক করা হয়।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.মিজানুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক জনাব মো.আজিজ আহমেদের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি টিম কোতোয়ালী থানাধীন ব্রিকফিল্ড এলাকায় অভিযান চালায়। এ সময় সোহেল (৩৩) ও রনি পালিত (২৭) নামে দুইজনকে অজ্ঞান করার মলম ও মরিচের গুড়াসহ আটক করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা বিভিন্ন ব্যক্তির চোখে মুখে মলম ও মরিচের গুড়া লাগিয়ে অচেতন করে তাদের মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

চট্টগ্রাম মহানগর (উত্তর)বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান বলেন,কোরবানির ঈদকে সামনে রেখে নগরীতে মলম পার্টির দৌরাত্ম্য বেড়ে গেছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা কোতোয়ালীর ব্রিক ফিল্ড এলাকা থেকে দুইজনকে আটক করেছি।তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। জনগণকে মলম পার্টির বিষয়ে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

এসবি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!