কোতোয়ালীতে ২ হাজার মানুষকে ইফতার দিলো মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

মাসব্যাপী ইফতার বিতরণের কর্মসূচি হিসেবে ১৩তম রমজানে দুই হাজার মানুষকে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থাপনায় শুক্রবার (১৫ এপ্রিল) বিকালে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকার নন্দনকানন ও স্টেশন রোড়ে গরিব-দুস্থদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘একজন নেতার কাজ সাধারণ মানুষকে জাগ্রত করা। চেতনা ও আদর্শকে মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়া। মহিউদ্দিন চৌধুরী তেমন একটি আদর্শের নাম, একটি চেতনার নাম। মহিউদ্দিন চৌধুরীর আদর্শ ছিল সাধারণ মানুষকে ভালোবাসা। সাধারণ মানুষকে খাওয়াতে ভালোবাসতেন তিনি।

তিনি আরও বলেন, মহিউদ্দিন চৌধুরী জীবদ্দশায় রমজান আসলে হাজার হাজার সাধারণ জনতাকে সঙ্গে নিয়ে ইফতার করতেন। আমি তার একজন কর্মী হিসাবে এই ধারাবাহিকতা রক্ষার চেষ্টা করে যাচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ ফারুক, এম কুতুবউদ্দীন চৌধুরী, নাছির উদ্দীন ফাহিম, মোহাম্মদ তসলিম, কাজী দেলোয়ার হোসেন, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ কামরুল হাসান, এসএম তুষার হোসেন, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশ।

আরও উপস্থিত ছিলেন জুবাইয়ের আলম আশিক, জাহেদ হোসেন সাইমন, আব্দুল্লাহ আল সাইমন, নাজিম উদ্দীন, মোস্তফা তারেক, মনির চৌধুরী, ইয়াছির আরফাত রিকু, ফারহান উদ্দিন খান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!