কোতোয়ালীতে চোরাই মোবাইল-ল্যাপটপ-ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে চোরাই মোবাইল, আইপ্যাড,ল্যাপটপ ও ২৫০ পিস ইয়াবাসহ মো. জাহেদ প্রকাশ জাহিদ (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (৩ নভেম্বর) রিয়াজউদ্দীন বাজারের এসএম টাওয়ারের পঞ্চম তলার ৬ নম্বর রুম থেকে জাহিদকে গ্রেপ্তার করা হয়।

জাহিদ লোহাগাড়া উপজেলার আমিরাবাদ পদুয়া তেলি পুকুরপাড় এলাকার লাল মিয়া বাড়ির মো. আব্দুল আজিজের ছেলে।

এ সময়ে ২৩ টি চোরাই মোবাইল, ৩টি আইপ্যাড ও একটি ল্যাপটপসহ ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম রাতে অভিযান চালায় রিয়াজউদ্দীন বাজারে। সে সময় রিয়াজউদ্দীন বাজারের এসএম টাওয়ারের পঞ্চম তলার ৬ নম্বর রুমে কয়েকজন যুবক বেশ কিছু চোরাই মোবাইল ও মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছিল।জাহিদ ও তার রুমমেট কলিন প্রকাশ খলিল (২৫) এসব চোরাই মোবাইলের এবং মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে।
এ সময় রুম থেকে জাহিদকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে চোরাই মালামাল রাখার কথা স্বীকার করে। তার দেয়া তথ্য অনুযায়ী, রুমে লুকানো ২৬টি চোরাই মোবাইল ও ট্যাব, একটি ল্যাপটপ ও তার শরীর তল্লাশি করে পকেটে থাকা ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে চোরাই মালামালসহ জাহিদকে গ্রেপ্তার করা হয়।

এই বিষয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রিয়াজউদ্দীন বাজারের এসএম টাওয়ারের থেকে চোরাই মোবাইল, আইপ্যাড,ল্যাপটপ ও ২৫০ পিস ইয়াবাসহ জাহিদকে গ্রেপ্তার করি। তার সাথে খলিল নামে তার এক রুমমেট জড়িত আছে বলে জানায় সে। খলিলকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, জাহিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় পৃথক ধারায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

আরএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!