কোতোয়ালীর সাবেক ওসির কক্সবাজারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

চট্টগ্রামের কোতোয়ালী থানার সাবেক ওসি ও বর্তমানে পিবিআইয়ের পরিদর্শক নেজাম উদ্দিনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। তার বাড়ি কক্সবাজারের চকরিয়া বরইতলী ইউনিয়নে।

রোববার (২৯ জানুয়ারি) রাত ৮টার দিকে চকরিয়ার বরইতলী ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় ডাকাতির ওই ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তা নেজাম উদ্দিনের মা ও বরইতলী ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য খালেদা বেগম বলেন, বরইতলী এলাকায় প্রতিদিন রাতে ডাকাতির ঘটনা ঘটছে। আমি ইউপি সদস্য হিসেবে ডাকাতির ঘটনা নিয়ে প্রায় সময় প্রতিবাদ করি এবং এলাকার মানুষকে সতর্ক থাকতে বলি।

তিনি বলেন, এসব কারণে ডাকাত দলের সদস্যরা আমার ওপর ক্ষিপ্ত হয়ে আমার অনুপস্থিতিতে ঘরের দরজা ভেঙে বাড়িতে ঢুকে ব্যাপক তাণ্ডব চালায়। এসময় তারা ঘরের আলমারি ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, বরইতলী ও হারবাং এলাকায় ডাকাতদের আস্তানায় পরিণত হয়েছে। এতে প্রতিদিন ডাকাতির ঘটনা ঘটছে। শেষ পর্যন্ত একজন সাবেক ওসির বাড়িও তাদের হাত থেকে রক্ষা পেল না। ফলে এলাকাবাসী চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

তারা অভিযোগ করেন, এত ডাকাতির ঘটনা সংঘটিত হচ্ছে। কিন্তু পুলিশ এ পর্যন্ত কোনো ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তার করতে পারেনি। পুলিশের নিষ্ক্রিয় ভূমিকা দেখে ডাকাতরা দিন দিন বেপরোয়া হয়ে গেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!