কোতোয়ালীতে যুবলীগের শান্তি মিছিল ও সমাবেশ

চট্টগ্রামে শান্তি মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। বিএনপির অরাজকতা রুখছে এই কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাতের নেতৃত্বে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি কোতোয়ালীর মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আন্দরকিল্লা মোড়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নগর যুবলীগ নেতা হাজী শোয়েব ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা এহসানুল হক ডিউক, মীর মো. ইকবাল, এসএম কামাল উদ্দিন, জালাল আহমেদ রানা, মোস্তফা পলিন, জোবায়ের বশর, মো. রাশেদ, মাঈনুল হক, শুভ দাশ, কাউছার উদ্দিন, ইরফান আলী ফাহিম, মিজান উদ্দিন, আদিত্য দাশ জয়, ইমদাদুর রহমান রিয়াদ, আহসান উল্লা, মিরাজ উদ্দিন, মোর্শেদ আলী, ইব্রাহিম পলাশ, মো. শামীম শান্ত, মোহাম্মদ আকবর, উত্তম লাল, মোহাম্মদ সোহেল, কৌশিক মজুমদার, টারজেন দাশ, আতিকুর রহমান তুষার, আশিক শোভন, শাহাদাত আহমেদ, শাহারিয়ার শুভ, ইরফান ইমাদ।

সমাবেশে ইয়াসির আরাফাত বলেন, ‘বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু সমাবেশ ও মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তা এবং ভাঙচুর জ্বালাপোড়াও মানুষের ক্ষয়ক্ষতি করলে তার জবাব আওয়ামী যুবলীগ দেবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!