কেএসআরএমের শীতবস্ত্র বিতরণ করলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএমের উদ্যোগে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া শীতাবস্ত্র বিতরণ করেছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) শীতপ্রবণ এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এসব কম্বল বিতরণ করা হয়। চা বাগানের নিম্ন আয়ের ও দরিদ্র পাঁচ শতাধিক নারী শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয় কম্বল।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ সময় বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করছে। সঠিক ও কার্যকর পদক্ষেপের কারণে মানুষের জীবনমানের অভাবনীয় পরিবর্তন হয়েছে। দেশ খাদ্যে সয়ংসম্পূর্ণ। আগের মতো বিদ্যুৎ মাঝে মাঝে আসে না। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছে প্রত্যন্ত অঞ্চলের মানুষ। ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে সারাদেশে। উন্নয়নের উৎসব চলছে দেশের প্রতিটি আনাচে কানাচে। শিল্প উদ্যোক্তারা ব্যবস্যাবান্ধব পরিবেশ পেয়ে নতুন নতুন কারখানা স্থাপনে উৎসাহী হচ্ছে।

তিনি বলেন, শিক্ষিত ও দক্ষ বেকারের কর্মসংস্থান হচ্ছে। দেশে বিদেশি বিনিযোগ বেড়েছে অতীতের যেকোনো সময়ের চেয়ে কয়েকগুণ। এক কথায় বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এসব সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ইস্পাত কঠিন নেতৃত্ব ও দেশ পরিচালনায় অভাবনীয় দক্ষতা ও বিচক্ষণতার কারণে। এতে সারাবিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জ্বল হয়েছে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্যোগের জন্য কেএসআরএমকে ধন্যবাদ জানান।

বিপ্লব বড়ুয়া বলেন, কেএসআরএম যেকোনো সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকে। সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে নিরবিচ্ছিন্ন কাজ করে। যা মানবতার অনন্য উদাহরণ। তাদের এমন কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!