কেএসআরএমের কম্বল যাচ্ছে দেশজুড়ে শীতার্ত মানুষের হাতে

দেশের অন্যতম শীর্ষ ইস্পাতনির্মাতা শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএম দেশজুড়ে শীতপ্রবণ এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছে।

এর মধ্যে মৌলভীবাজার, রাজশাহী, কিশোরগঞ্জ, পাবনাসহ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা ও সাতকানিয়ায় এসব কম্বল বিতরণ করা হয়েছে।

কেএসআরএমের কম্বল যাচ্ছে দেশজুড়ে শীতার্ত মানুষের হাতে 1

এসব আয়োজনে ১৫ হাজারেরও বেশি কম্বল বিতরণ করা হয়েছে ইতিমধ্যে। প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কেএসআরএমের শীর্ষ কর্মকর্তারা এসব কম্বল বিতরণ করেছেন নিম্নআয়ের মানুষের মাঝে।

কেএসআরএমের উপ ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাত এ প্রসঙ্গে বলেন, কম্বল বিতরণ দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ। বিশেষ করে উত্তরাঞ্চলে শীতের প্রকোপ বেশি। এছাড়া ওই এলাকার মানুষগুলোর বেশিরভাগই নিম্ন আয়ের। করোনার কারণে সারাদেশে চাকরিহারা হয়েছেন অসংখ্য মানুষ। তাই আমাদের চেষ্টা ছিল পুরো করোনাকালেই নানাভাবে তাদের পাশে থাকার। তারই অংশ হিসেবে শীত মৌসুমে এবার বিতরণ করা হয়েছে কম্বল। সাধারণ মানুষের পাশে থাকার এই প্রচেষ্টা আমাদের আগামীতেও অব্যাহত থাকবে। হয়তো তা হবে অন্য কোনোভাবে।

তিনি আরও বলেন, মহামারি করোনার কারণে পরিবর্তিত পরিস্থিতিতে সাধারণ মানুষ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। যদিও তাদের জীবনযাত্রার মান স্বাভাবিক রাখার জন্য সরকার নানামুখী পদক্ষেপ নিয়েছে। তবু নিম্নআয়ের মানুষ দিনাতিপাত করছে চরম সংকটের মাঝে। তাই সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প গ্রুপ ও বিত্তশালীরা এগিয়ে এসেছে। পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। কেএসআরএম নানাভাবে দেশ ও দেশের মানুষের পাশে আছে সবসময়। সেই ধারাবাহিকতায় কেএসআরএম এবার সারাদেশের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছে শীতার্তদের মাঝে।

শাহরিয়ার জাহান রাহাত বলেন, নিম্ন আয়ের সাধারণ মানুষ এসব কম্বল হাতে পেয়ে যে আনন্দ ও স্বস্তি অনুভব করেছে সেখানেই আমাদের প্রাপ্তি। কেএসআরএম সাধারণ মানুষের সেই আনন্দ ও অনুভবকেই ধারণ করে আরোহন করতে চায় শিখরে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!