কৃষিক্ষেতে হঠাৎ বজ্রপাতে মুহূর্তেই লাশ দুজন, আহত আরও দুই

কৃষিক্ষেতে কাজ করার সময় ফটিকছড়ির কাঞ্চন নগর ইউনিয়নের মানিকপুর গ্রামে বজ্রপাতে ২ মহিলার মৃত্যু হয়েছে। তাতে আহত হয়েছেন আরও ২ জন। নিহত দুজন হলেন ভানু রাণী দাস (৪০) ও লাকি রাণি দাস (৩০)।

বজ্রপাতে সোভা রানি দে (৪৫) ও মালতি দাস (৫০) নামে দুজন গুরুতর আহত হন। তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এ দুজন।

রোববার (৬ জুন) সকাল ১০টার দিকে উপজেলার কাঞ্চন নগর মানিকপুর গ্রামের ডলু পাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে কাঞ্চন নগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেব।

তিনি বলেন, ‘দুই মহিলার মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা গরীব কৃষক। সকালে মাঠে কাজ করার সময় এ ঘটনা ঘটে। নিহত দুইজনকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তাদের অবস্থাও আশংকাজনক।’

স্থানীয়রা জানান, কাঞ্চন নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডস্থ ফেঁজারাম মহাজনের বাড়ি (ডলু পাড়া) সংলগ্ন স্থানে সকালে বিকট শব্দে বজ্রপাত হয়। এতে চার মহিলা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের স্থানীয় মোনায়েম চৌধুরী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক লাকি দাস ও ভানু দাসকে মৃত ঘোষণা করেন।

সকাল থেকে পার্শ্ববর্তী নিজস্ব কৃষিক্ষেতে কাজ করছিলেন তারা চারজন। হঠাৎ মুষলধারে বৃষ্টি ও বজ্রপাতের সময় এই ক্ষেতের মধ্যেই বজ্রপাতের শিকার হন তারা।

এএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!