কুসুমপুরা আওয়ামী লীগের সভাপতি জজ, সাধারণ সম্পাদক রানা

জাতীয় সংসদের হুইপ ও সংসদ সদস্য সামশুল হক চৌধুরী নির্দেশনায় রোববার (২৮ জুলাই) চট্টগ্রামের পটিয়া কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাইফুল আলম জজকে সভাপতি ও অ্যাডভোকেট এম হোসাইন রানাকে সাধারণ সম্পাদক এবং বেলাল চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাধাই চন্দ্র শীল, ইউসুফ সওদাগর, নুরুল ইসলাম চৌধুরী, নজরুল ইসলাম, ঈসা খান, ডা. শফিউল ইসলাম, হাজী কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার খান, শফর আলী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মহসিন, দপ্তর সম্পাদক কাজী ফরিদুল আলম, আইন সম্পাদক অ্যাড. মো. ফারুক, সাংস্কৃতিক সম্পাদক মোরশেদ আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রাশেদ (এরশাদ), কৃষি সম্পাদক হাসান হীরা, তথ্য ও গবেষণা সম্পাদক মো. ইউসুফ, ধর্ম সম্পাদক নুরুল আমিন, বন ও পরিবেশ সম্পাদক নুরুল আলম মাস্টার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মঈনুদ্দিন, মহিলা সম্পাদক ফরিদা পারভীন, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক শফিউল আজম নিজামী, যুব ও ক্রীড়া সম্পাদক মো. হাসানুজ্জামান, শিক্ষা-মানবসম্পদ সম্পাদক মো. সাদেক উল্লাহ, শ্রম সম্পাদক আবুল হোসেন, স্বাস্থ্য ও জনসম্পদ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. জসিম, সহ-দপ্তর সম্পাদক মো. আলমগীর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম, কোষাধ্যক্ষ ডা. আবদুর শুক্কুর, সদস্য ইব্রাহিম বাচ্চু, আবু ওবায়দা মার্শাল, মো. ইউসুফ, জসিম উদ্দিন (লর্ডসইন), আবু তাহের, ইউনুছ বাঙালি, মো. শফিকুল ইসলাম, মো. হারুন সওদাগর, সিরাজুল ইসলাম চৌধুরী, মো. জাকারিয়া, আবদুস সালাম মাস্টার, হাশেম কোম্পানি, মোর্শেদ জুনু, ফজলুল হক, মো. মাসুদ পারভেজ চৌধুরী লাভলু, হাফেজ মো. আইয়ুব, শংকর প্রসাদ নাথ, জাবের আহমদ, নুরুল আবছার, আবদুস সাত্তার, মো. ইদ্রিছ বুদু, আলী আকবর, ডা. শামসুল হক, কামরুল ইসলাম আঙ্গুর, মিজানুর রহমান, মো. বদ, আহমদ নুর, মুজিবুর রহমান, মো. রফিক, আহমদ নুর, মো. হারুন, মো. ইসহাক, মো. ইদ্রিছ, আনোয়ার হোসেন মুন্সী, মো. ইসমাইল ভুট্টু ও আবদুর রহিম।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন অর রশীদ ৬ নম্বর কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের পূর্বের কমিটি বাতিল করে তিনবছর মেয়াদী ৬৯ সদস্যের এ কমিটির অনুমোদন দেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!