কুতুবদিয়ায় শাশুর খুনে জামাই আটক

কুতুবদিয়ায় শাশুর খুনে জামাই আটক 1কুতুবদিয়া প্রতিনিধি : কুতুবদিয়ায় শাশুর হত্যার ঘাতক মেয়ে জামাই দেলোয়ারকে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। ৫ ফেব্র“য়ারী (রবিবার) বড়ঘোপ ইউনিয়নের অমজাখালী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। কুতুবদিয়া থানার এসআই দিবাকর রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মৃত আশরফ মিয়ার পুত্র দেলোয়ার পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী শিমুকে শুক্রবার সন্ধ্যায় মারধর করে। পারিবারিক বিষয়টি সমাধান করার জন্য ঐ দিন রাতে শাশুর আবু মুছাকে (৫০) ঘরে ডেকে আনে মেয়ে জামাই দেলোয়ার। উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে দেলোয়ার ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে শাশুরের উপর আক্রমণ করে। উপর্যপুরি ছুরিকাঘাতে শাশুরের পেটের নাঁড়ি-ভুঁড়ি বেরিয়ে যায়।
আহতের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দেলোয়ার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অতিরিক্ত রক্তক্ষরণ অবস্থায় আহতকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকা জনক দেখে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

৪ ফেব্র“য়ারি (শনিবার) বিকাল ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু মুছা মারা যান বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। নিহত আবু মুছা (৫০) একই ইউনিয়নের আলী ফকির ডেইল গ্রামের মৃত আব্দুল মোতালেব‘র পুত্র। তার ৪ ছেলে ও ৫ মেয়ে। থানায় মামলার বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন কিছু জানা যায়নি। দেলোয়ার আবু মুছার ৩য় মেয়ের জামাই।
কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি অংসা থোয়াই তার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!