কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্কুলছাত্র গুরুতর আহত

কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্কুলছাত্র গুরুতর আহত 1কুতুবদিয়া প্রতিনিধি : পূর্ব শত্রুতার জেরে কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
২৮জুন (বুধবার) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ফকিরা মসজিদ সংলগ্ন আল-আমিন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত শাহেদুল ইসলাম মনির (১৫) কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং আমজাখালী গ্রামের শেখ সাইদী‘র পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ২৮জুন (বুধবার) সন্ধ্যা ৭টার দিকে আমজাখালী (৪নং ওয়ার্ড) এলাকার মৃত আবু তাহেরের পূত্র আছাফ উদ্দিন (২৬), দিদারুল ইসলাম (২৮), মোঃ শামীম (৩২) সহ স্থানীয় ৪/৫জন যুবক তাকে এলোপাতাড়ি মারধর করে এবং ছুরিকাঘাত করে। এসময় সোর চিৎকার শুনে স্থানীয়রা গুরুতর অবস্থায় আহতকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতের পরিবার।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!