কুতুবদিয়ায় আ‘লীগ নেতার উপর হামলা

কুতুবদিয়ায় আ‘লীগ নেতার উপর হামলা 1কুতুবদিয়া প্রতিনিধি : কুতুবদিয়ায় প্রতিপক্ষের হামলায় উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে মারধর করে গুরুতর আহত করেছে। গতকাল (মঙ্গলবার) বিকাল সাড়ে ৪টায় আলী আকবর ডেইল ইউনিয়নের আনিচের ডেইল এলাকায় লবণ মাঠে এঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আনিচের ডেইল লবণ মাঠের লবণ বস্তাভর্তি নিয়ে একই এলাকার মৃত নজর আলীর ছেলে আবদুল মালেকের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল মালেক ৬/৭ জন সন্ত্রাসী নিয়ে নজরুল ইসলামের ওপর হামলা চালায়। এখবর পেয়ে নজরুলের আত্মীয় স্বজন ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা নজরুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুতুবদিয়া সরকারী হাসপাতালে ভর্তি করলে রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয় বলে কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন এ প্রতিনিধিকে নিশ্চিত করেন।

আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বি,কম জানান, লবণ ব্যবসার কাজে মাঠে গেলে দুর্বৃত্তরা পূর্ব-পরিকল্পিত ভাবে নজরুলের ওপর হামলা চালায়। সে কুতুবদিয়া উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও তার মেয়ের জামাই।
আলী আকবর ডেইল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য আবদুল মোতালেব জানান, আবদুল মালেক তার আপন বড়ভাই। লবণমাঠে লবণ মাপা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় নজরুল আহত হয়।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ভুইয়ার সাথে কথা হলে তিনি জানান, লবণের মাঠ নিয়ে ঘটনা ঘটে দলীয় কোন কোন্দল নয়। এখনো পর্যন্ত কোন পক্ষের লিখিত অভিযোগ পায়নি এ প্রতিনিধিকে নিশ্চিত করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!