কিশোর ফুটবল লিগে চ্যাম্পিয়ন আলোর ঠিকানা

চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্টপোষকতায় এলিট পেইন্ট-রাবেয়া সিরাজ স্মৃৃতি কিশোর ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে আলোর ঠিকানা। লিগে রানার আপ হয়েছে মাদারবাড়ি শোভানিয়া ক্লাব।

অনূর্ধ্ব-১৫ বয়সী কিশোরদের নিয়ে আয়োজিত ফুটবল লিগের ফাইনাল খেলায় বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) আলোর ঠিকানা ৪-১ গোলে মাদারবাড়ী শোভানীয়া ক্লাবকে পরাজিত করে। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন স্পন্সর প্রতিষ্ঠান এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদ।

সিডিএফএ সহ-সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, সিজেকেএস এর সাবেক সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সিজেকেএস ফুটবল কমিটির সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু, সিজেকেএস নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান, সিডিএফএ কোষাধ্যক্ষ ও সিজেকেএস নির্বাহী সদস্য মো. শাহজাহান প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!