‘কিশোর গ্যাং সক্রিয়’ জানান দিতে খলিফাপট্টির মণ্ডপে কিশোরকে বেধড়ক মারধর

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার খলিফাপট্টি এলাকায় পূজার আরতি চলাকালে স্থানীয় ‘কিশোর গ্যাং’ অমিত গ্রুপের সদস্যদের হাতে হামলার শিকার হয়েছে সিহাব নামে এক কিশোর। ওই গ্রুপের সদস্যরা মাতাল অবস্থায় পূজা মণ্ডপের বাইরে সিহাবের উপর হামলা চালায়।

রোববার (২৫ অক্টোবর ) রাত সাড়ে ১১টার দিকে খলিফাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পূজার নবমীর শেষ রাতে মণ্ডপে আরতি চলাকালে মণ্ডপের বাইরে অমিতের ‘কিশোর গ্যাং এর সদস্য মো. আরিফ ও সুমন (ওরফে পিচকি) পূজার প্রতিমার নিচ থেকে গাছের ডাল নিয়ে সিহাব (১৬) নামের এক কিশোরকে বেধড়ক মারধর করে। পরে খলিফাপট্টির পূজা কমিটি সদস্যরা অমিত, আরিফ, সুমনকে ধাওয়া করে। পরে কোতোয়ালী থানা পুলিশের দায়িত্বরত এসআই রনেশ ও এসআই আইয়ুব এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নগরীর কোতোয়ালী থানার খলিফাপট্টি ওয়ার্ড অফিসের পাশে নোয়াখালী আরিফের চায়ের দোকান ঘিরে (পিচকি) ‘কিশোর গ্যাং’ গড়ে তুলেন সুমন ও অমিত। এরপর প্রতিদিন আরিফের চায়ের দোকানে দিন-রাত চলে আড্ডা ও মাদকের আসর। এই ‘কিশোর গ্যাং’ এর ভয়ে এলাকাবাসীর কেউ মুখ খুলতে পারে না। কেউ কিছু বললে নানা হুমকি নেমে আসে তাদের উপর। রাস্তা দিয়ে নারীরা হেটে গেলে উত্ত্যক্ত করে তারা। ‘কিশোর গ্যাং’ এর নেশাগ্রস্থ সদস্যরা মদ পান করে এলাকার অলিতে-গলিতে ঘুরে ঘুরে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।

কোতোয়ালীর খলিফাপট্টি পূজা উদযাপন পরিষদের সভাপতি লিটু চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমাদের হিন্দু, মুসলিম কোন ভেদাভেদ নেই। অনুষ্ঠানে সবাই আনন্দ করি। গতকাল যে ঘটনাটি ঘটেছে সেটি একটি বিচ্ছিন্ন ঘটনা। পূজা মণ্ডপে সবাই এক সাথে যখন আনন্দ করছে তখনই হঠাৎ এক কিশোরকে ধাক্কা দিয়ে মন্ডপের বাইরে নিয়ে মারধর করে কিছু যুবক। পরে দায়িত্বরত পুলিশ ও আমরা গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি।’

কোতোয়ালী থানার বক্সিরবিট পুলিশ ফাঁড়ির এস আই (ইনচার্জ) আইয়ুব উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমাদের কাছে আহতের পরিবার হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। তারা জিডিও করেছে। আমরা অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।’

এএন/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!