কিশোর গ্যাং লিডার ‘রিং ফাহিম’ সহযোগীসহ আগ্রাবাদে গ্রেফতার

চট্টগ্রামে একটি কিশোর গ্রুপের প্রধান মো. শাহ আলম ফাহিম প্রকাশ রিং ফাহিমকে (২০) এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অন্যজন হলেন মো। জাহিদ (১৯)।

এ সময় তাদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘ফাহিম ডবলমুরিং থানার তালিকাভুক্ত কিশোর অপরাধী। তার নিজেরই একটি গ্রুপ রয়েছে। গ্রুপটি রিং গ্রুপ নামেই পরিচিত। সেই গ্রুপের প্রধান হওয়ার কারণে তাকে রিং ফাহিম নামে ডাকে সবাই।
রিং গ্রুপ বিভিন্ন এলাকায় গিয়ে ত্রাস সৃষ্টি করতো। গত ফেব্রুয়ারিতেও তারা আগ্রাবাদে গিয়ে একজনকে মারধর করে। তারা কিশোরদের টার্গেট করে। কিশোরদের মারধর করে মোবাইল ও টাকা হাতিয়ে নেয়। আবার অপেক্ষাকৃত বড় কেউ হলে দলবলসহ হামলা করে। তাদের গ্রুপের কেউ একজনের সাথে কোথাও বাকবিতণ্ডা হলেই রিং গ্রুপের সবাই মিলে হামলা করে। তারা বিভিন্ন স্থানে গিয়ে হামলা করলেও ভয়ে কেউ অভিযোগ করে না।’

ওসি আরও জানান, বৃহস্পতিবার গভীর রাতে নগরীর আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। ফাহিমের নামে এর আগেও একটি মামলা রয়েছে।

এএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!