‘কিশোর গ্যাং’ বন্ধুদের অভিমান ভাঙাতে গিয়ে খুন হলো কিশোর

১৬ ডিসেম্বর বন্ধুরা মিলে পতেঙ্গা সি বিচে ঘুরতে যাওয়ার কথা ছিল। পরে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝিতে বাতিল হয়ে যায় সে পরিকল্পনা। নিজেদের এই ভুল বুঝাবুঝির অবসান ঘটাতে শনিবার রাতে অফিস শেষে সাগরিকা মোড়ে একত্র হয়েছিলেন তারা। সে সাক্ষাতে ভুল বোঝাবুঝির অবসানের বদলে কিশোর বন্ধুদের হাতে প্রাণটাই যায় ২২ বছরের আনোয়ারের।

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায় শনিবার (১৯ ডিসেম্বর) রাতে মো. আনোয়ার খুন হওয়ার কয়েক ঘণ্টার মাথায় এই খুনের দায়ে দুজনকে গ্রেপ্তারের পর এসব তথ্য জানিয়েছে পাহাড়তলী থানা পুলিশ।

রোববার (২০ ডিসেম্বর) আনোয়ার হত্যার ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া দুজন হলেন মিঠুন ও আকাশ। এদের মধ্যে আকাশকে হালিশহর আব্দুর পাড়া থেকে আর মিঠুনকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে গ্রেপ্তার করে পুলিশ। বন্ধুকে খুন করে কিশোরগঞ্জ পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল মিঠুন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম চট্টগ্রাম প্রতিদিনকে জানান, শনিবার রাতে আকাশ ও মিঠুনের ছুরিকাঘাতে তাদের সহকর্মী আনোয়ার খুন হন। রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে খুনে অভিযুক্তদের একজনকে আমরা আটক করি। তার দেওয়া তথ্যে আরেক অভিযুক্তকে সকালে কিশোরগঞ্জ পালিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম রেল স্টেশন থেকে আটক করি।

এদিকে আনোয়ার হত্যার ঘটনায় রনি নামে আনোয়ারের এক বন্ধুকে প্রধান আসামী করে মোট ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে আনোয়ারের পরিবারের পক্ষ থেকে।

আকাশ ও মিঠুনকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি হাসান ইমাম।

প্রসঙ্গত, শনিবার রাতে খুন হওয়া আনোয়ার নগরীর হালিশহর জে ব্লক এলাকার মো. সেলিমের ছেলে। তিনি সাগরিকা এলাকায় মেরিস সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

এআরটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!