কিশোর গ্যাংয়ের ভুলেই খুন হলেন রিকশাচালক রাজু

নগরীতে সিএমপির সংবাদ সম্মেলন

হত্যার টার্গেট ছিলেন না রিকশাচালক রাজু।কিশোর গ্যাং এর ভুলেই তিনি নিহত হলেন।মফিজের পরিবর্তে রাজুকে হত্যা করে মাদকসেবী কিশোররা।এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ১০ জনের মধ্যে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪মে) ভোরে ডবলমুরিং থানাধীন হাজীপাড়া এলাকায় রাজু আহম্মেদ নামের একজন রিকশাচালককে ছুরিকাঘাত করে হত্যা করে একদল কিশোর।নিহত রাজু মৃত্যুর আগে (ডাইং ডিক্লারেশন) বলেছেন ছগিরের বাহিনী তাকে ছুরিকাঘাত করেছে।

‘ছগির হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গত ২৭ এপ্রিল গ্রেফতার করে ডিবি পুলিশ।ছগির হোসেন মফিজের মাধ্যমে ইয়াবা বিক্রি করতেন।গ্রেফতারকৃত ছগির সন্দেহ করেন মফিজই তার বিষয়ে পুলিশকে তথ্য প্রদান করেছেন। জেলে বসেই মফিজকে হত্যার পরিকল্পনা করেন তিনি।তার নির্দেশে মফিজকে হত্যা করতে গিয়ে খুন হয়ে যান মফিজের পাশের বাসায় থাকা রাজু আহম্মেদ।এ ঘটনার পরিকল্পনাকারী ও সরাসরি খুনের সাথে জড়িত আটজনকে গ্রেফতার করে পুলিশ।’

CMP-press-conference

বৃহস্পতিবার (১৬ মে)রাজু হত্যাকাণ্ডের বিষয়ে একটি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম।
তিনি আরো বলেন,তারা মফিজের রুম মনে করে রাজুর রুমে ঢোকে এবং আশপাশের রুমগুলো বাইরে থেকে আটকে দেয়।রিকশাচালক রাজুকে শরীরের বিভিন্ন অংশে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে তারা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন ছগির হোসেনের স্ত্রী সেলিনা আক্তার সেলি(৩০),ছেলে ওসমান হায়দার কিরণ(১৮),রুবেল(১৮),শিমুল(১৮),সিফাত(১৮),মধু(১৮),রাকিব(১৮)এবং নূর নবী(১৮) সুজন ও শুক্কুরকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।এরা সকলেই ইয়াবাসেবী এবং কিশোর গ্যাংয়ের সদস্য।

পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত চাইনিজ কুড়াল,কিরিচ,ছোরা,টিপ ছোরা উদ্ধার করছে পুলিশ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!