কিশোরী ধর্ষণের ঘটনার ডবলমুরিং এলাকায় গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়ায় বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনার সহযোগিতাকারী ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পালাতক রয়েছে ধর্ষণের ঘটনায় জড়িত চান্দু মিয়া।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোরে নগরীর ডবলমুরিংয়ের সুপারিওয়ালা পাড়ায় অভিযান চালিয়ে এক দম্পতি ও ধর্ষক চান্দুর দেহরক্ষী মো. রাজিবসহ মোট ৩ জনকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।

জানা গেছে, ফেনী থেকে কিছুদিন আগে চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় চাচার বাসায় বেড়াতে আসে এই কিশোরী। রোববার রাত ৮টার সময় ওই কিশোরীর চাচাতো বোনের এক বান্ধবী ও ভিকটিমের পরিচিত নুরী আক্তারের সাথে সুপারিওয়ালা পাড়ার বাসায় বেড়াতে যান। সেই রাতে ওই বাসার পাশে থাকা চান্দু মিয়া নামে এক ব্যক্তি এই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বাসায় এসে কিশোরী তার পরিবারকে ঘটনাটি জানায়।

ধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ধর্ষিতা কিশোরীর পূর্ব পরিচিত নুরী আক্তার ও তার স্বামী মোহাম্মদ অন্তরকে আটক করে। পরে সুপারিওয়ালা পাড়ায় অভিযান চালিয়ে ধর্ষক চান্দুর দেহরক্ষী মো. রাজিবকে মধ্যরাতে গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রোববার রাত ১১টার দিকে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। মধ্যরাতেই এ ঘটনায় সহযোগীতার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়।।’

তিনি বলেন, ‘এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। দুপুরে তিনজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামী চান্দু মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!