কাস্টমস কর্মকর্তার বাড়িতে পানির ট্যাংকে মিলল শিশুর লাশ

চট্টগ্রামের লালখানবাজার এলাকায় আমজাদ হাজারী নামের এক কাস্টমস কর্মকর্তার বাড়ির রিজার্ভ ট্যাংক থেকে মাইশা নামের ৫ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ওই শিশুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, শিশু মাইশা দুপুরে খাওয়ার পর আর ঘরে ফেরেনি। সন্ধ্যায় স্বজনরা তাকে এদিক সেদিক খুঁজে না পেয়ে অবশেষে পানির ট্যাংকে ভাসমান অবস্থায় দেখতে পায়। থানায় ফোন করে জানালে আমরা ফোর্স পাঠাই। আমাদের ফোর্স গিয়ে মাইশাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি হাসানুজ্জামান আরও বলেন, মাইশার শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ আইনগত ব্যবস্থা নিয়ে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

জানা গেছে, নিহত মাইশার মা-বাবার ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর মা দ্বিতীয় বিয়ে করে আমজাদ হাজারীর বাড়িতে ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলায়।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!