কাভার্ডভ্যান-লেগুনা মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী দ্রুতগামী কাভার্ডভ্যানের সাথে লোহাগাড়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৭ যাত্রী নিহত হয়েছেন। দুটি গাড়িই সংঘর্ষের ফলে মূল সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে যায়। এতে আহত হয়েছেন আরও ৪ জন। তাদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (২২ জুলাই) সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন উপজেলার হারবাং নুনবাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের ছেলে আামিন (৪৮), লেগুনা চালক লোহাগাড়ার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) ও চকরিয়ার কোনাখালীর আলী মিয়ার ছেলে ফরোজ আহমদ (৩২)। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী কাভার্ডভ্যানের সঙ্গে লোহাগাড়া থেকে চকরিয়া আসা একটি যাত্রীবাহী লেগুলা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনা চালকসহ ৭ যাত্রী নিহত হয়। এছাড়া আরও ৪ যাত্রী আহত হয়েছে। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে আর কতজন মারা গেছে এখনও নিশ্চিত হতে পারিনি।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর খাদে পড়ে যাওয়া গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে। এতে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন কাজ করছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক বলেন, দুর্ঘটনার পর বেশ কয়েকজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে নিহত চারজনের পরিচয় পাওয়া গেছে। আহত হয়েছে অন্তত ৪ জন। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!