কাপ্তাই হ্রদে নৌকাডুবিতে ২ নারীর মৃত্যু

রাঙামাটির কাপ্তাই হ্রদে ট্যুরিস্টবোট ডুবির ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সুস্থভাবে উদ্ধার করা আরও অর্ধশতাধিক পর্যটককে হোটেলে পাঠানো হয়েছে।

নিহত দু’জন চায়না রাণী বর্মন ও পুস্প রাণী বর্মন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকালে সাড়ে ৫টার দিকে রাঙামাটি শহরের ডিসি বাংলোর পাশে পুরোনো গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্যুরিস্ট বোটটিতে পানি ওঠে। পরে সেটি ধীরে ধীরে ডুবে যায়। এই সময় আশপাশের পর্যটকবাহী বোটগুলো দুর্ঘটনায় ডুবে যাওয়া বোটের পর্যটকদের উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের উদ্ধারকারী দল যোগ দেয়।

এদিকে ট্যুরিস্টবোট ডুবির ঘটনায় উদ্ধার হওয়া জয় চন্দ্র জানান, আমরা জয়পুরহাট থেকে শিবপূজা উপলক্ষে সীতাকুণ্ডের চন্দ্রনাথ ধামে আসি। সেখানে পূজা শেষে সোমবার সকালে রাঙামাটিতে বেড়াতে আসি। বোটযোগে ঘুরতে বের হয়ে সকালে একই জায়গা দিয়ে যাই এবং ফেরার পথে বিকাল সাড়ে ৫টার দিকে গাছের সঙ্গে বোট ধাক্কা লেগে বোটে পানি ওঠে এবং বোটটি ডুবে যায়।

রাঙামাটির সিভিল সার্জন (সিএস) ডা. বিপাশ খীসা বলেন, ‘রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে পাঁচজনকে আনা হয়েছে। তার মধ্যে দু’জনকে মৃত অবস্থায় আনা হয়েছে, তারা বয়স্ক মহিলা। অপর তিনজন হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে দু’জন মহিলা ভালো আছেন। পুরুষ যিনি আছেন, তিনি চিকিৎসাধীন। তবে আমরা শঙ্কামুক্ত বলতে পারছি না।’

রাঙামাটির জেলা প্রশাসক মো. মিজানুর রহমান জানান, ট্যুরিস্টবোট ডুবির ঘটনায় পাঁচজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দু’জন মারা গেছেন। আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থভাবে উদ্ধার হওয়াদের আবাসিক হোটেলে পাঠানো হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!