কলেজ ছাত্রীর প্রাণ গেল পিকআপের এক ধাক্কায়

পিকআপের ধাক্কায় প্রাণ গেল চট্টগ্রামের সীতাকুণ্ড সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর। একই দুর্ঘটনায় অপর এক কলেজ ছাত্রী ও এক মুক্তিযোদ্ধা গুরুতর আহত হয়েছেন।

নিহত ছাত্রীর নাম শারমিন সুলতানা রিয়া (১৭)। তিনি উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের মহালংকা গ্রামের সিদ্দিক মোল্লা বাড়ির মো. জসিম উদ্দিনের মেয়ে।

শনিবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বড় দারোগারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বড় দারোগার হাট বাজারের ব্যবসায়ী মো. আবু জাফর জানান, প্রতিদিনের মত আজও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দারোগার হাট থেকে বারৈয়ার হাটগামী কয়েকটি লেগুনা দাঁড়ানো ছিল। এ সময় কয়েকজন যাত্রী লেগুনা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় ঢাকামুখী একটি পিকআপ তাদের ধাক্কা দেয়।

এ সময় দুই ছাত্রী ও একজন মুক্তিযোদ্ধা গুরুতর আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সাইদুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে শারমিন সুলতানা নামে কলেজের এক ছাত্রী মারা যান।

মহাসড়কে লেগুনা দাঁড় করিয়ে রাখার কারণে দুর্ঘটনা ঘটে বলে স্বীকার করে তিনি বলেন, চালকদের বারবার সতর্ক করলেও তারা কথা শোনে না। যতক্ষণ পুলিশ পাহারায় থাকে ততক্ষণ ঠিক থাকে। পুলিশ চলে গেলে আবারও তারা রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে রাখে। তবে এখন থেকে এই স্থানে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন থাকবে বলে জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!