কর্মস্থল থেকে ফেরার পথে ছুরিকাঘাতে আহত যুবক

কর্মস্থল থেকে ফেরার পথে আশিক (১৮) নামে এক জীম কর্মচারী ছুরিকাঘাতে আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (২৮ এপ্রিল) রাত ৮টার সময় নগরীর কাজির দেউড়ি গোয়ালপাড়া তুলাতুল এলাকায় এ ঘটনা ঘটে। আশিক নগরীর কাজির দেউরি ২ নম্বর গলির জাবেদ কলোনিতে পরিবারসহ বসবাস করেন। তার বাবার নাম জাহাঙ্গীর আলম।

শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় ৪ জন জড়িত থাকার তথ্যও পেয়েছে পুলিশ।

তারা হলেন- গোয়ালপাড়ার স্থানীয় যুবক কাঁকন দাশ, পল্লব দাশ, প্রথম ঘোষ ও সজীব দাশ।

ঘটনাস্থল ঘুরে আসা এসআই নয়ন বড়ুয়ার বরাত দিয়ে কোতোয়ালী থানার ডিউটি অফিসার মো. আরাফাত হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আশিক সিআরবিস্থ একটি জীম সেন্টারে কর্মরত। কিন্তু স্থানীয় কয়েকজন যুবকদের সাথে তার পূর্ব বিরোধের জের ধরে বুধবার রাত ৮টার দিকে কর্মস্থল থেকে ফেরার পথে ৪ যুবক তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কোতোয়ালী থানার এসআই রতন বড়ুয়া চমেক হাসপাতালে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৪ জনের নাম ভিকটিমের কাছ থেকে জানতে পারেন। তবে থানায় এখনও মামলা দায়ের হয়নি বলে জানান ডিউটি অফিসার মো. আরাফাত হোসেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শীলাব্রত বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ছুরিকাঘাতে আশিক নামে এক যুবককে ছুরিকাঘাত করা হলে আহত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। পরে তাকে হাসপাতালের ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আশিকের চাচা মহিউদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আশিক আমার ভাতিজা। প্রতিদিনের মত আজও কাজ থেকে ফিরছিল। এ সময় রাস্তার মধ্যে কয়েকজন স্থানীয় যুবক ছুরিকাঘাত করে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাই।

আইএমই/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!