কর্ণফুলীর ধানখেতে পড়ে ছিল দোকানির লাশ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা থেকে মো. শাকিল (১৮) নামের এক দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় রশির আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার ধানখেত থেকে ভাসমান অবস্থায় এই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. শাকিল চট্টগ্রামের পটিয়ার উপজেলার বড়লিয়া বুধপুরা বেলখাইন এলাকার মো. নাজিম উদ্দিনের পুত্র। তিনি কর্ণফুলী থানার পুরাতন ব্রিজ এলাকার একটি এলপি গ্যাসের দোকানে চাকরি করতেন।

জানা গেছে, শুক্রবার বিকেলে বাসা থেকে বের হওয়ার পর রাতে আর বাসায় ফিরেননি শাকিল। বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা গতকাল রাত থেকে তাকে খোঁজাখুঁজি শুরু করেন। সকাল সাড়ে ১০টার দিকে ধানখেতে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নিহত শাকিলের গলায় রশির আঘাতের চিহৃ রয়েছে। তাকে পুরোপুরি শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

মুআ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!