করোনা আক্রান্ত নাছির শংকামুক্ত, হাসপাতাল ছাড়লেন

শংকামুক্ত হয়ে হাসপাতাল ছাড়লেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বুধবার (১১ নভেম্বর) সকাল ১১ টায় হাসপাতাল ত্যাগ করছেন বলে নিশ্চিত করেছেন পার্ক ভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম মো. রেজাউল করিম।

৩ নভেম্বর সকালে করোনা উপসর্গ নিয়ে পার্কভিউ হাসপাতালে ভর্তি হওয়ার পর সিটি স্ক্যান রিপোর্টে তাঁর ফুসফুস ১০ শতাংশ আক্রান্ত হওয়ার বিষয়টি উঠে আসে। এরপর করোনা পরীক্ষায়ও পজিটিভ শনাক্ত হন।

পার্ক ভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. এটিএম রেজাউল করিম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘তিনি (আ জ ম নাছির উদ্দিন) শংকামুক্ত হয়ে সকালে হাসপাতাল ত্যাগ করেন। এক সপ্তাহ ধরে জ্বর না কমায় করোনা শংকা নিয়ে গত মঙ্গলবার (৩ নভেম্বর) ‌সকালে পার্ক ভিউ হাসপাতালে ভর্তি হওয়ার পর পরই তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে পাঠানো হয়। সন্ধ্যা নাগাদ তার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর পর সিটি স্ক্যান রিপোর্টে তাঁর ফুসফুসেও ১০ শতাংশ ইনফেকশন হয়। তিনি এখন সুস্থ আছেন। কিছুদিন বিশ্রামে থাকলে আশাকরি পুরোপুরি সংখ্যামুক্ত হয়ে যাবেন।’

এএন/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!